Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ তলা বাড়ি পেল ‘ভালো কাজের হোটেল’

স্টাফ করেসপন্ডেন্ট
২০ জুলাই ২০২৩ ১৫:৫৬

ঢাকা: ‘ভালো কাজের হোটেল’ এর নামে সেচ্ছাসেবী সংগঠনকে রাজধানীর বনগ্রামে ৪০০ বর্গফুটের একটি বাড়ি বরাদ্দ দিয়েছে ঢাকা জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২০ জুলাই) ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো: আরিফুর রহমানের হাতে এই বাড়ির বরাদ্দপত্র প্রদান করেন ঢাকা জেলার জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। যার বর্তমান মূল্য প্রায় পাঁচ কোটি টাকা।

এ বিষয়ে জেলা প্রশাসক মমিনুর রহমান বলেন, ‘ভালো কাজের হোটেল’ একটি মানবিক সংগঠন। যারা অন্যের সেবায় কাজ করেন তাদের সাধুবাদ জানাচ্ছি।’

জেলা প্রশাসন সব সময় এ রকম ভালো কজের পাশে থাকবেন বলেও জানান তিনি।

বরাদ্দকৃত বাড়ির কাগজ হাতে পেয়ে ভালো কাজের হোটেলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফুর রহমান বলেন, ‘আজ আমার কাছে স্বপ্নের মতো লাগছে। ছোট বেলা থেকে আমি এমন কাজে জড়িত হয়ে পড়ি। পরে কলেজের সবাইকে যুক্ত করি। প্রথম দিকে কমলাপুরে যখন রাস্তায় রান্না করতাম, আমাদের বের করে দেওয়া হয়েছিল। এরপর মাসে ১৫ হাজার টাকা বাসা ভাড়া নিয়েই কাজ করছি। এখন আমরা একটা স্থায়ী জায়গা পেলাম।’

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপপরিচালক মো. রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মমতাজ বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ) পারভেজ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী হাফিজুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শিবলী সাদিক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ. কে. এম হেদায়েতুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার শাখাওয়াত জামিল সৈকত ও সহকারী কমিশনার মো. শফিকুল ইসলাম।

সারাবাংলা/এআই/ইআ

টপ নিউজ ভালো কাজের হোটেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর