Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজও রাতভর অভিযান চলবে: ডিএমপি

সিনিয়র করেসপন্ডেন্ট
২৭ জুলাই ২০২৩ ১৮:২৪

ঢাকা: ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, একক কোনো দলের নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে না বরং দাগি, পরোয়ানাভুক্ত, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে। এ অভিযান ডিএমপির নিয়মিত অভিযান। বরং এই অভিযান আজও হবে এবং চলবে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেল ৪টায় ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার এ সব কথা বলেন।

বিজ্ঞাপন

রাতের আধারে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে এমন প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, ‘পুলিশ বিএনপির নেতাকর্মীদের ঢালাওভাবে গ্রেফতার করছে না। দাগি ও সন্ত্রাসীদের গ্রেফতারে আমরা অভিযান করছি।’

পুলিশ বলছে, বিএনপির এই সমাবেশকে কেন্দ্র করে তৃতীয় পক্ষ কেউ হামলা করে সুযোগ নিতে পারে, সে দায় পুলিশের ওপর বা অপর কোনো রাজনৈতিক দলের ওপর দায় চাপানো হতে পারে সেজন্য পুলিশ সমাবেশের আগে নিয়মিত অভিযান করে।

পুলিশ সুত্রে জানা গেছে, সমাবেশ এলাকার আশেপাশের আবাসিক হোটেল ও খাবার হোটেলগুলোতে নজরদারি করা হচ্ছে। রাতে অভিযান চালানো হবে। তবে এ অভিযানে কাউকে গ্রেফতার বা আটক করা হবে কিনা তা জানা যায়নি।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী অভিযোগ করে বলেছেন, গত দুই দিনে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অন্তত পাঁচ শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে গত বুধবার (২৬ জুলাই) রাজধানীর ফকিরাপুল, মতিঝিল, আরামবাগ, দৈনিক বাংলা, পুরানা পল্টন ও নাইটিঙ্গেল মোড় এলাকার আবাসিক হোটেল ও খাবার হোটেলগুলোতে খোঁজ নিয়ে জানা যায়, সমাবেশের কারণে সব হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখতে বলেছে পুলিশ।

বিজ্ঞাপন

তবে পুলিশের পক্ষ থেকে এ অভিযোগ অস্বীকার করা হয়েছে।

সারাবাংলা/ইউজে/একে

অভিযান টপ নিউজ ডিএমপি পুলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর