Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির সাবেক এমপি সালাউদ্দিন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৪ আগস্ট ২০২৩ ১৬:৩৫

সালাউদ্দিন আহমেদ, ফাইল ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানার নাশকতার মামলায় বিএনপির বাণিজ্য-বিষয়ক সম্পাদক ও ঢাকা-৪ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) সালাউদ্দিন আহমেদ’সহ চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (৪ আগস্ট) বিকেলে ডিবি পুলিশ যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় চার আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত এই আদেশ দেন। কারাগারে যাওয়া অপর তিন আসামি হলেন— নয়ন মিয়া, শাহিন মিয়া ও আজিজুল ইসলাম।

এদিন আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। শুনানি শেষে আদালত তাদের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৩ আগস্ট যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের ওপর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে তাকে তুলে নেওয়া হয় বলে তার পরিবার অভিযোগ করে।

ডিবি পুলিশ বলছেন, কয়েকদিন আগে বিএনপির ডাকা অবৈধ সমাবেশ এবং যাত্রাবাড়ী এলাকার রাস্তা বন্ধ করে তারা বিনা অনুমতি নিয়ে সমাবেশ করেছিলেন। সেখানে পুলিশ বাধা দেওয়ার কারণে স্থানীয় ছাত্রদল, যুবদল, বিএনপির নেতারা পুলিশের ওপর হামলা করেছে, রক্তাক্ত করেছে, ঢিল ছুড়েছে। তিনটি বাসে আগুন লাগিয়েছে। ওই ঘটনায় যাত্রাবাড়ী থানায় চারটি মামলা হয়। সেই মামলার দুটিতে এক নম্বর আসামি সালাউদ্দিন আহম্মেদ। বাকি দুটি মামলায়ও তিনি এজহারভুক্ত আসামি।

সারাবাংলা/এআই/এনএস

টপ নিউজ বিএনপি সালাউদ্দিন আহমেদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর