Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশি ফুটবলপ্রেমীদের আর্জেন্টাইন ফুটবল তারকাদের শুভেচ্ছা

সারাবাংলা ডেস্ক
৬ আগস্ট ২০২৩ ২৩:৪৪

ঢাকা: আর্জেন্টিনা ফুটবলের প্রতি কোটি মানুষের অকুণ্ঠ ভালোবাসার মাধ্যমে তৈরি হয়েছে বাংলাদেশ-আর্জেন্টিনার বন্ধুত্বমূলক সম্পর্ক। সম্প্রতি বিকাশ’র বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের রিজিওনাল ব্র্যান্ড পার্টনার হওয়ার মাধ্যমে দুই দেশের এই সম্পর্কের ভিত আরও শক্তিশালী হয়েছে।

তারই ধারাবাহিকতায়, বন্ধু দিবস উপলক্ষে আর্জেন্টিনা ফুটবল দলের পক্ষ থেকে বাংলাদেশি সকল ফুটবলপ্রেমীকে শুভেচ্ছা জানিয়েছে আর্জেন্টিনা জাতীয় দলের খেলোয়াড়রা। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) ও বিকাশ’র ফেসবুক পেজের মাধ্যমে শুভেচ্ছা জানান এমিলিয়ানো মার্টিনেজ ও আলেক্সিস ম্যাক অ্যালিস্টার। ফেসবুক পেজের লিংক: https://fb.watch/mf182bxnRL/ এবং https://fb.watch/mf1hOGnyO2/।

বিজ্ঞাপন

শুভেচ্ছা বার্তায় এমিলিয়ানো মার্টিনেজ বলেন, ‘বিশ্বকাপের পাশাপাশি সবসময়ই স্বতঃস্ফূর্ত সমর্থনের জন্য বাংলাদেশের ফুটবলপ্রেমীদের ধন্যবাদ। বিকাশ-কে স্বাগতম আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রথম রিজিওনাল পার্টনার হিসেবে।’

আলেক্সিস ম্যাক অ্যালিস্টার বলেন, ‘এত ভালোবাসা ও সাপোর্টের জন্য ধন্যবাদ আপনাদের সবাইকে। আর বাংলাদেশের আমাদের প্রথম রিজিওনাল পার্টনার বিকাশ-কে স্বাগতম। সবার জন্য ভালোবাসা।’

উল্লেখ্য, খেলাধুলার মধ্য দিয়ে আর্থিক অন্তর্ভুক্তিকে আরও এগিয়ে নেওয়ার লক্ষ্যে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এবং বিকাশ গত মে মাসে ব্র্যান্ড পার্টনারশিপের ঘোষণা দেয়। বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তিতে অবদান রাখা শীর্ষ প্রতিষ্ঠান বিকাশ, এই উদ্যোগের মাধ্যমে প্রথম ও একমাত্র বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের ব্র্যান্ড পার্টনার হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

আর্জেন্টাইন ফুটবল ফুটবল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর