Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দোকানির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ আগস্ট ২০২৩ ১৮:২১

ফাইল ছবি

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে সাত দিন পর চিকিৎসাধীন অবস্থায় এক দোকান মালিকের মৃত্যু হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। মৃত আবু তাহের সীতাকুণ্ডের শীতলপুর চৌধুরী মার্কেটের একটি দোকানে সিলিন্ডার রেখে বাজারজাত করতেন ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ সারাবাংলাকে বলেন, ‘সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় একজনের মৃত্যু হয়েছে বলে কিছুক্ষণ আগে শুনেছি। ওই দোকানটিতে অবৈধভাবে সিলিন্ডারে অক্সিজেন রিফুয়েলিং করা হচ্ছিল বলে আমরা জানতে পেরেছি।’

সীতাকুণ্ডে সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর চৌধুরী মার্কেট এলাকায় একটি দোকানে সিলিন্ডার রেখে বাজারজাত করতেন মালিক আবু তাহের। গত মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে সেখানে কর্মরত আবু তাহেরের দুই কর্মী সিলিন্ডার রিফুয়েলিং করার সময় হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে প্রতিষ্ঠানের বাইরে থাকা আবু তাহের কর্মীদের বাঁচাতে আগুন নেভানোর এন্টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে সেখানে প্রবেশ করে কর্মীদের বাইরে বের করে দেওয়া মাত্রই হঠাৎ একটি সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে আবু তাহের গুরুতর দ্বগ্ধ হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন। বিএসএমএমইউ’র বার্ন ইউনিটেই তার চিকিৎসা চলছিল। সেখানেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর