Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদ্রাসা শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ আগস্ট ২০২৩ ২২:০৩

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে মাদ্রাসা শিক্ষকের বেত্রাঘাতে এক শিশুশিক্ষার্থী মারা গেছে। রোববার (২৭ আগস্ট) সকাল ও বিকেলে দুই দফায় শিশুটিকে মারধর করা হয়। সন্ধ্যায় হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

নিহত আবির হোসেন (৭) জেলার পানছড়ি উপজেলার আইয়ুব নগর এলাকার সারোয়ার আলমের ছেলে। অভিযুক্ত আমিনুল মানিকছড়ি উপজেলার গচ্ছা বিল এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। দুই মাস আগে তিনি ভুয়াছড়ি বায়তুল আমান দাখিল মাদ্রাসার শিক্ষক হিসেবে যোগ দেন।

বিজ্ঞাপন

খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রিপল বাপ্পী চাকমা শিশুটির মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ (রোববার) সন্ধ্যায় শিশুটিকে হাসপাতালে আনা হয়েছিল। কিন্তু হাসপাতালে আনার আগেই সে মারা গিয়েছিল। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।

ভুয়াছড়ি বায়তুল আমান দাখিল মাদ্রাসার অধ্যক্ষ ফরিদুর রহমান বলেন, আবির পড়া না পারায় হাফেজ আমিনুল ইসলাম সকালে ও বিকেলে দুই দফায় মারধর করেন। বিকেলে মারধরের পর শিশুটি জ্ঞান হারায়। পরে দুই ছাত্রের সহযোগিতায় আবিরকে হাসপাাতলে নিয়ে যান আমিনুল। শিশুটি মারা গেছে বুঝতে পেরে আবিরের লাশ ফেলে আমিনুল পালিয়ে যান।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, শিক্ষকের মারধরে মাদ্রাসাছাত্রের মৃত্যুর খবর পেয়ে পুলিশ হাসপাতালে গেছে। অভিযুক্ত শিক্ষক আমিনুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

ছাত্রের মৃত্যু টপ নিউজ শিক্ষকের বেত্রাঘাত

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর