Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৫

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলার আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের মর্গে কর্মরত এক ডোমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম বেলাল হোসেন (৩৭)।

শনিবার (২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে নোয়াখালীর পৌরসভার ১নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজদী এলাকার ইসলাম হাজী বাড়ি থেকে বেলালের মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত বেলাল হোসেন নোয়াখালীর পৌরসভার ১নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজদী এলাকার ইসলাম হাজী বাড়ির আলিম উল্যার ছেলে।

নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. রফিকুল বারী বলেন, নিহত বেলাল মানসিক সমস্যায় ভুগছিলেন। কিছু দিন আগে তিনি একটি মাইকিংয়ের পিকআপ ভ্যান ভাংচুর করে। এরপর সুধারাম থানার ওসি তাকে রিহ্যাব সেন্টারে পাঠায়। সেখানেও পাগলামির কারণে তারা তাকে ফেরত পাঠায়। গত কয়েকদিন তিনি জননী হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। গত পরশু তিনি বাড়িতে আসে। একপর্যায়ে শনিবার দিবাগত রাতে পরিবারের সদস্যদের অজান্তে বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বেলাল।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, নিহত বেলাল আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের মর্গে কর্মরত ডোম ছিলেন। এটা হত্যা না আত্মহত্যা এ বিষয়ে এখনো কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর