Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নগদের সঙ্গে তামিমের ‘আজীবন’ চুক্তি

সারাবাংলা ডেস্ক
৫ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১২

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে আজীবন চুক্তি করেছে বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠান ‘নগদ’।

গতকাল সোমবার এ বিষয়ে এক আনুষ্ঠানিক চুক্তি হয়েছে নগদ ও দেশের ইতিহাসে সেরা ওপেনার তামিম ইকবালের মধ্যে। নগদের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।

২০২১ সালে এক চুক্তির পর নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছিলেন তামিম ইকবাল। এ সময়ে নগদ আট কোটি গ্রাহকের ভালোবাসা পাওয়ার পাশাপাশি দেশের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

আজীবন চুক্তি স্বাক্ষরের পর তামিম ইকবাল বলেন, ‘নগদ সব সময় আমার হৃদয়ে খুব কাছাকাছি থেকেছে। সাম্প্রতিক সময়ে নগদের সেবার কলেবর আরও অনেক বেড়েছে ব্যক্তিগতভাবে আমি খুবই আনন্দিত নগদ এবং আমি আমাদের কাজের ক্ষেত্রকে আরও বিস্তৃত করতে পেরেছি।’

তামিম ইকবালের সঙ্গে অনেক লম্বা সময়ের জন্য চুক্তিবদ্ধ হওয়াকে দুই পক্ষের মধ্যে পারস্পরিক বোঝাপড়া, শ্রদ্ধাবোধ এবং দায়িত্বের অংশ হিসেবে দেখছেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। তিনি বলেন, ‘মোবাইল আর্থিক সেবার মাধ্যমে মানুষের দিনবদলের অগ্রযাত্রায় তামিমের মতো বিশ্বসেরা একজন ক্রিকেটার নগদের সঙ্গে দুই বছর ধরে থাকার পর আজীবনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন, এটি অত্যন্ত আনন্দের একটি ব্যাপার। আমরা আশা করি তামিম ইকবাল সামনের দিনে মানুষের মনে আরও মুগ্ধতা ছড়াবেন এবং নগদকে আরও বড় জায়গায় নিয়ে যেতে উৎসাহ দেবেন।’

বিজ্ঞাপন

তামিম ইকবাল খান নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ইতোমধ্যে বিভিন্ন ধরনের ক্যাম্পেইনে ও অনুষ্ঠানে নগদের ব্র্যান্ড ইমেজ দাঁড় করাতে ভূমিকা রেখেছেন। তিনি নগদের বিএমডব্লিউ ক্যাম্পেইন চলাকালে একটি সেডান গাড়ি বিজয়ী অনুপ এলভিনের বাসায় গিয়ে গাড়ি হস্তান্তরসহ অনেক ধরনের ক্যাম্পেইন সফল করেছেন।

দেশের একটি মোবাইল আর্থিক সেবা হিসেবে নগদ লিমিটেড শুরু থেকে দেশের মানুষের জন্য কিছু করার পরিকল্পনা নিয়ে কাজ করছে। যে কারণে নগদের সঙ্গে যুক্ত হয়েছেন ক্রিকেটার, অভিনয় শিল্পী, তারকা, ব্যবসায়ীসহ বিভিন্ন জগতের সফল মানুষেরা। তাদের সাথে যুথবদ্ধ হয়ে নগদ তৈরি করে চলেছে এক অনবদ্য সফলতার গল্প।

সারাবাংলা/এমও

তামিম নগদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর