Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলায় আন্তজেলা চোর চক্রের মূলহোতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৪

পুলিশের হাতে আটক সুমন ইকবাল

ভোলা: জেলায় গ্রামীণফোন কম্পানির টাওয়ারের ব্যাটারি চুরির ঘটনায় আন্তজেলা চোর চক্রের মূলহোতা মো. সুমন ইকবাল (২৬) নামে একজনকে গ্রেফতার করেছেন পুলিশ। এ সময় চুরি হওয়ায় ৮টি ব্যাপটারি উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকা।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জমান এসব তথ্য জানান। আটক সুমনের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা থানায়।

অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জমান জানান, গত ২ সেপ্টেম্বর জেলার বোহরানউদ্দিন উপজেলার উদয়পুর রাস্তার মাথা গ্রামীণফোন টাওয়ারের কাজ করতে আসেন মো. শাহিনসহ কয়েকজন। পরে কাজ শেষে দরজার পাসওয়ার্ড তারা নিজের আয়েত্তে সংরক্ষণ করে চলে যান। এরপর গত ৩ সেপ্টেম্বর তারা ওই টাওয়ারের ৪টি ব্যাটারি ও পরবর্তীতে লালমোহন উপজেলার আরও একটি টাওয়ারের ৪টি ব্যাটারি নিয়ে চলে যায়। এরপর ওই দিন গ্রামীণফোনের সিকিউরিটি অডিট অফিসার মো. আলতাফ হোসেন মাহমুদ বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় আসামি সুমন ইকবালকে ভোলার চরফ্যাশন উপজেলার উপজেলার আমেনাবাদ এলাকায় থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় ৮টি ব্যাটারি উদ্ধার করা হয়। এর আগে, গত ৩ সেপ্টেম্বর একই মামলায় বোরহানউদ্দিন থেকে মো. শাহিন, জামাল শেখ, ও মনছুরকে আটক করা হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সারাবাংলা/এমএইচইউ/এনএস

আন্তজেলা চোর চক্র ভোলা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর