Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে ফের গণপিটুনিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৫

প্রবাসীর ঘরে সিঁদ কেটে ডাকাতরা প্রবেশ করে বলে অভিযোগ ওঠে। ছবি: সারাবাংলা

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে একজন নিহত হয়েছেন। নিহত মোশারফ হোসেন (৪৩) জেলার সদর উপজেলার ধর্মপুর গ্রামের মৃত মোহাম্মদ মোস্তফার ছেলে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে নোয়াখালী ও ফেনীসহ বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোরে উপজেলার রামপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এর দুদিন আগেই গত ৪ সেপ্টেম্বর জেলার বেগমগঞ্জ উপজেলার ভূপতিপুর গ্রামের সিরাজ মিয়ার বাড়িতে চোর আখ্যা দিয়ে গণপিটুনি দিলে নাসির উদ্দিন মাসুদ (৩৭) নামে একজন নিহত হন।

স্থানীয়রা জানান, উপজেলার রামপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে বাড়ি মালেশিয়া প্রবাসী সাইফুদ্দিনের। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বোনের বাড়িতে সেনবাগ বেড়াতে গিয়েছিলেন তিনি এবং তার পরিবারের সদস্যরা। মঙ্গলবার রাতেও সেখানেই অবস্থান করেন। ওই দিনই দিবাগত রাত ৩টার দিকে ডাকাত দল তার বাড়িতে সিঁদ কেটে ঢুকে পড়ে।

স্থানীয় ইউপি সদস্য মো. ইদ্রিস জানান, একই বাড়ির জুনায়েদ (৩৪) বিষয়টি টের পেয়ে সাইফুদ্দিনের বড় ভাই বাহার উদ্দিন মিজানকে (৫৫) মোবাইল ফোনে জানান। খবর পেয়ে মিজান তার ভাইয়ের ঘরে ছুটে গেলে ডাকাতরা তাকে কুপিয়ে জখম করে। মিজানের চিৎকার শুনে জুনায়েদ এগিয়ে গেলে ডাকাত দল তাকেও ছুরিকাঘাত করে। ওই সময় ডাকাত দলের বাকি সদস্যরা নগদ টাকা ও সোনার অলংকার নিয়ে পালিয়ে যান। স্থানীয়রা হাজির হয়ে এক ডাকাতকে আটক করে গণপিটুনি দেন। মারধরের একপর্যায়ে সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, চুরি করতে গিয়ে এক চোর গণপিটুনিতে মারা গেছে। বেলা ১১টার দিকে পুলিশ তার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত মোশারফের বিরুদ্ধে নোয়াখালী-ফেনীসহ বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে বলে জানান ওসি।

সারাবাংলা/টিআর

গণপিটুনি গণপিটুনিতে নিহত ডাকাত সন্দেহে গণপিটুনি ডাকাতকে গণপিটুনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর