Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই জেলায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ ৩ জনের মৃত্যু


১৪ মে ২০১৮ ১৭:৫৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ভোলা-গাইবান্ধা: ভোলা ও গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ মে) এসব ঘটনা ঘটে।  নিহতেরা হলেন- ভোলায় লালমোহন চর উমেদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কৃষক মিজান খন্দকারের ছেলে আল-আমিন (৫) ও মো. সিয়াম (৩) এবং গাইবান্ধার সাঘাটার মকবুল হোসেন (৫৫)।

ভোলা: পুলিশ জানায়, লালমোহন উপজেলায় পাঙ্গাসিয়া গ্রামে পল্লীবিদ্যুতের লাইন সংযোগ দেয়ার কাজ চলছিলো। এসময় আল আমিন ও সিয়াম বাড়ির উঠানে খেলা করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে গেলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কোনো অভিযোগ না থাকায় পরিবারের ইচ্ছায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

গাইবান্ধা: সাঘাটায় গাছের ডাল কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মকবুল হোসেন (৫৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। নিহত দিনমজুর উপজেলার আমদিরপাড়া গ্রামে ওয়াপদা বাঁধের মৃত ছেফাত আলীর ছেলে।

পুলিশ জানায়, মকবুল হোসেন সমবার বেলা ১টার সময় ওয়াপদা বাঁধে লাগানো একটি ইউক্যালিপটাস গাছে চড়ে ডাল কাটছিলেন। ডালটির একটি অংশ বৈদ্যুতিক তারের উপর পড়লে গাছটি বিদ্যুতায়িত হয়ে মকবুল হোসেন গাছ থেকে পড়ে ঘটনাস্থলে মারা যান।

সারাবাংলা/টিএম

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর