Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘাট ইজারা নিয়ে দ্বন্দ্বের জেরে স্কুলছাত্র নিহত, নারীসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৮

নরসিংদী: নরসিংদীতে নদীর ঘাটের ইজারা ও নৌকার সিরিয়াল নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরি ও রামদা দিয়ে কুপিয়ে সাজিন (১৬) নামে একজনকে হত্যা করা হয়েছে। এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আরও ৫ জন গুরুতর আহত হয়। হত্যায় জড়িত থাকার সন্দেহে নারীসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

হত্যাকাণ্ডের পর এলাকায় থমথমে পরিস্থতি বিরাজ করছে। সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত সাজিন কাউরিয়া পাড়া এলাকার আমির হোসেনের ছেলে। সে আলীজান জে এম একাডেমির ৮ম শ্রেণির ছাত্র।

বিজ্ঞাপন

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, দীর্ঘদিন নরসিংদীর কাউরিয়া পাড়ায় নতুন লঞ্চ ঘাটের ইজারাদার ছিলেন মতিন মিয়া। গত জুন মাসে আলমাস কমিশনারসহ আরও কয়েক জন নতুন ভাবে ঘাট ইজারা নেয়।

ইজারাদার পরিবর্তন হওয়ার পরও মতিন ও তার সমর্থকরা ঘাট নিয়ন্ত্রণের চেষ্টা চালাতো। এর ফলে মতিন মিয়ার বোটগুলো বিনা সিরিয়ালে চলতো। এতে বর্তমান ইজারাদারের লোকজন বাধা দিলে মতিন মিয়ার ছেলে রাব্বি নাজমুলসহ তার সমর্থকরা তাদের মারপিট করে ক্যাশবক্স থেকে টাকা লুট করে নেয়।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে মতিন মিয়ার ছেলে রাব্বিসহ কয়েকজন লঞ্চ ঘাটে গিয়ে হট্টগোল করে। এতে বাধা দিলে বর্তমান ইজারাদার আলমাস কমিশনারের সমর্থকদের মারপিট করে। পরে লঞ্চ ঘাট থেকে ইজারাদারের পক্ষের ৭/৮ জন মতিনের বাড়িতে নালিশ জানাতে আসে। ওই সময় মতিন তার ছেলেসহ ২০/২৫ জন সমর্থক ছুরি, রাম দাসহ ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। ওই সময় ছুরির আঘাতে সাজিনসহ ৬ জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে সাজিনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

খবর পেয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর থানার এস আই সাইয়াদুর জানিয়েছেন, ঘাটের ইজারা ও বোটের সিরিয়াল নিয়ে দ্বন্দ্বে জেরে এ খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শনসহ হত্যাকাণ্ডের নেপথ্যের কারণ অনুসন্ধান ও অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে।

সারাবাংলা/এমও

ইজারা নরসিংদী স্কুলছাত্র নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর