Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিতাইগঞ্জে আগুনে দগ্ধ র‌্যাব সদস্য মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ সেপ্টেম্বর ২০২৩ ২২:৪৩

ঢাকা: নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকার একটি বাসায় আগুনে দগ্ধ র‌্যাব সদস্য অভিজিৎ কুমার সিং (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে ভর্তি আছেন টুম্পা রানী দাস (২৮)।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে মৃত্যু হয় অভিজিতের। তার মৃত্যুর তথ্য জানিয়ে ইনস্টিটিউটের বহির্বিভাগের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পা বলেন, অভিজিতের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। ৭০ শতাংশ দগ্ধ টুম্পা রানীকে আইসিইউতে রাখা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ টুম্পা রানী দাসের ছেলে বিশাল চন্দ্র দাস ও দূঃসম্পর্কের দেবর জনি দাস জানান, তারা নিতাইগঞ্জের একটি বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটে ভাড়া থাকেন। টুম্পার স্বামী হরি কমল দুবাই প্রবাসী। দুই ছেলের জনক টুম্পা। রাতে ফ্ল্যাটের এক রুমে টুম্পার দুই ছেলে ও দেবর জনি দাস ঘুমিয়ে ছিলেন।

তারা জানান, ভোরে হঠাৎ চিৎকার শুনে ঘুম ভেঙে গেলে তারা দেখেন, টুম্পা রানীর রুমে আগুন জ্বলছে। টুম্পা ও অভিজিতের শরীরেও আগুন। তারা বাথরুমে গিয়ে তাদের দুজনের শরীরে পানি ঢালেন। এরপর ঘরের আগুনও নেভান। দগ্ধ দুজনকে দ্রুত নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

সারাবাংলা/এসএসআর/টিআর

আগুনে দগ্ধ র‌্যাব সদস্যের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর