Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে এসএসসিতে পাস ২৫০ পরীক্ষার্থীকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২৩ ২১:৫৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালীতে ২০২৩ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় পাস করা পরীক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ছাত্র ইউনিয়ন। এসময় ২৫০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে বোয়ালখালী উপজেলা ছাত্র ইউনিয়ন শাখার উদ্যেগে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয় শিক্ষার্থীদের।

বোয়ালখালী উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি হিমেল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাতের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমরেড সুনীল চক্রবর্তী ফাউন্ডেশনের উপদেষ্টা শুভ্রা চক্রবর্তী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(সিপিবি), দক্ষিণ জেলার সভাপতি কানাই দাশ, সাধারণ সম্পাদক শওকত আলী, ছাত্র ইউনিয়নের সাবেক নেতা মো. আলী, নজরুল ইসলাম আজাদ, জামাল আব্দুল নাসের, তাপস চক্রবর্তী, অসীম চৌধুরী, নাজিম মুরাদ, শহিদুল ইসলাম, সেহাব উদ্দীন সাইফু, অলক দাশ, মিহির বড়ুয়া, মহিবুল্লাহ খান, কাজল নন্দী, শৈবাল আদিত্য, অনুপম বড়ুয়া পারু, অসীম বিকাশ দাশ, মৃত্যুঞ্জয় দাশ, সুজন বিশ্বাস, শ্যামল চৌধুরী, সুকান্ত শীল ও সাজ্জাদ হোসেন।

সারাবাংলা/আইসি/একে

চট্টগ্রাম সংবর্ধনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর