Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নজরুল বিশ্ববিদ্যালয়ের সিটিজেন চার্টার ওয়েবসাইটে প্রকাশ

জাককানইবি করেসপন্ডেন্ট
২০ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৩৮

জাককানইবি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও দফতরের সিটিজেন চার্টার ওয়েবসাইটে প্রথমবারের মতো প্রকাশ করা হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে এই প্রকাশের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর। এর মধ্য দিয়ে স্মার্ট ক্যাম্পাস গড়ার ক্ষেত্রে নজরুল বিশ্ববিদ্যালয় আর একটু এগিয়ে গেল।

সিটিজেন চার্টার ওয়েবসাইটে প্রকাশের শুভ উদ্বোধন করে উপাচার্য ড. সৌমিত্র শেখর বলেন, ‘এর মধ্যদিয়ে যেকোনো সেবাগ্রহীতা বিশ্ববিদ্যালয়ের সেবাগুলো সম্পর্কে সম্যক ধারণা পাবেন। উন্নত দেশ গড়ার জন্য আমরা উন্নত বিশ্ববিদ্যালয় গড়তে চাই। স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট বিশ্ববিদ্যালয় তৈরি করতে চাই। কেননা বিশ্ববিদ্যালয় উন্নত হলে রাষ্ট্র উন্নত হবে।’

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আতাউর রহমান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর। স্বাগত বক্তব্য দেন এপিএ ফোকল পয়েন্ট রাধেশ্যাম। সভাপতিত্ব করেন সেবা প্রদান প্রতিশ্রুতি কমিটির সভাপতি প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান। সঞ্চালনা করেন কমিটির ফোকাল পয়েন্ট ফাহাদুজ্জামান মো. শিবলী।

এসময় বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানরা বিভিন্ন অংশীজনের প্রতিনিধিরা অংশ নেন।

সারাবাংলা/এমও

ওয়েবসাইট নজরুল বিশ্ববিদ্যালয় সিটিজেন চার্টার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর