Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিমাগারে অভিযান চালিয়ে ২১৮৪০ কেজি আলু বিক্রির নির্দেশনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪১

মানিকগঞ্জ: মানিকগঞ্জে একটি হিমাগারে জেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের যৌথ অভিযান চালিয়েছে। এসময় ২১ হাজার ৮৪০ কেজি আলু সরকার নির্ধারিত ২৭ টাকা কেজি দরে বিক্রির নির্দেশনা দেওয়া হয়। এছাড়া অধিক মূল্যে আলু, পেঁয়াজ বিক্রি করার অপরাধে ৫ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

মানিকগঞ্জের জেলা প্রশাসক রেহেনা আকতারের নির্দেশে শুক্রবার (২২ সেপ্টেম্বর) জেলার জাগীর ও ভাটবাউর পাইকারি আড়তসহ পৌর এলাকার হিজুলিতে অবস্থিত আম্বালা হিমাগারে এই অভিযান পরিচালিত হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল এসব তথ্য নিশ্চিত করেছেন।

হিমাগার থেকে সরকার নির্ধারিত মূল্যে আলু বিক্রয় করা হচ্ছে কি না তা জানতে জেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নিয়মিত মনিটরিং করবে বলেও জানান তিনি।

আসাদুজ্জামান রুমেল বলেন, ‘পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি মামলায় ব্যবসায়ী মিজানুর রহমানকে ২ হাজার, একই বাজারের ব্যবসায়ী লাল চাঁনকে ২ হাজার ও জাগীর আড়তের ব্যবসায়ীকে ৩ হাজার টাকা, ব্যবসায়ী মো. শাহিনকে ২ হাজার ও জাগীর আড়তের ব্যবসায়ী আতিকুর রহমানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।’

সারাবাংলা/এমও

আলু বিক্রি হিমাগারে অভিযান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর