Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনায় আরও একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২৩ ০৯:১৯

ফাইল ছবি

ঢাকা: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসায় গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনায় সোহান তালুকদার (৪০) নামে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল ৩ জনে। আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছেন আরও এক জন।

রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে সোহানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম। তিনি জানান, সোহানের শরীরের প্রায় শতভাগ দগ্ধ হয়েছিল। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড ইনস্টিটিউটের এইচডিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এই ঘটনায় শরীরে ৯০ শতাংশ দগ্ধ নিয়ে শনিবার সকালে মারা যান কানিজ খাদিজা নিপা (৩৯) এবং দুপুরে মারা যান সোহানের স্ত্রী চায়না আক্তার (৩৫)। এছাড়া বর্তমানে ৫৫ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন মৃত নিপার মা হাসিনা মমতাজ। তার অবস্থাও আশংকাজনক।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, তাদের বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলায়। নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন সোহান এবং তার স্ত্রী চায়না। রাত ১২টার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে সকালে তাদের শেখ হাসিনা ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছিল।

ফাহিম আরও জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকরি করতেন ও তার স্ত্রী চায়না গৃহিণী ছিলেন। রাতে আগুনে তারা ৪ জনই দগ্ধ হয়েছেন।

সারাবাংলা/এসএসআর/এমও

গ্যাসলাইন বিস্ফোরণ টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর