বিজ্ঞাপন

বাসায় বিস্ফোরণে দগ্ধ ২ নারীর মৃত্যু, আশঙ্কাজনক অন্যরাও

September 23, 2023 | 3:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বাসায় বিস্ফোরণে দগ্ধ দুই নারী মারা গেছেন। নিহতরা হলেন, কানিজ খাদিজা নিপা (৩৯) ও চায়না আক্তার (৪০)। গ্যাস লাইনের লিকেজ থেকে এই বিস্ফোরণ বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বার্ন ইনস্টিটিউটের হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) তাদের মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, চায়নার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। একই ঘটনায় ৯০ শতাংশ দগ্ধ নিয়ে সকালে মারা যায় কানিজ খাদিজা নিপা (৩৯)। বর্তমানে ৫৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসিনা মমতাজ ও ১০০ শতাংশ দগ্ধ হয়ে সোহান বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছে। দু’জনের অবস্থাই আশঙ্কাজনক।

শুক্রবার দিবাগত মধ্যরাতে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, তাদের বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলায়। নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান এবং তার স্ত্রী চায়না। রাত ১২টার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে সকালে তাদের শেখ হাসিনা ইনস্টিটিউটে নিয়ে আসেন।

ফাহিম আরও জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকরি করেন। তার স্ত্রী চায়না গৃহিণী। রাতে আগুনে তারা ৪ জনই দগ্ধ হয়েছেন। তবে কি থেকে এই বিস্ফোরণ হয়েছে তা জানাতে পারেননি ফাহিম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন