Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজপথে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে আহত ভুবন আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট
২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৩:০৯

ভুবন চন্দ্র শীল, ফাইল ছবি

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে আহত মোটরসাইকেল আরোহী ভুবন চন্দ্র শীল (৫২) মারা গেছেন।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টা ৩৫ মিনিটে রাজধানীর ধানমন্ডির পপুলার হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।

ভুবন চন্দ্র শীলের শ্যালক পলাশ চন্দ্র শীল সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় প্রাইভেটকার আরোহী এক শীর্ষ সন্ত্রাসীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় একদল সন্ত্রাসী। সেই গুলি লাগে মোটরসাইকেল আরোহী ভুবন চন্দ্র শীলের মাথায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ওই রাতেই তাকে ধানমন্ডির পপুলার হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভুবনের স্ত্রী রত্না রানী শীল তার একমাত্র মেয়ে ভূমিকা চন্দ্র শীল ও দুই ভাইকে নিয়ে গত এক সপ্তাহ ধরে ওই হাসপাতালে স্বামীর সুস্থ হয়ে ফেরার অপেক্ষায় প্রহর গুণছিলেন।

এর আগে, গত শনিবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ৯টা থেকে পৌনে ১২টা পর্যন্ত ৩ ঘণ্টা ভুবনের মস্তিষ্কে অস্ত্রোপচার চলে। অস্ত্রোপচার সফল হয়েছে কি না, তা ৭২ ঘণ্টা পর্যবেক্ষণের পর জানানো হবে বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা। তবে রোববার বেলা ১১টা থেকে ভুবনের শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। এরপর সোমবার সকালে তাকে মৃত ঘোষণা করা হয়।

স্ত্রী ও এক মেয়েকে নিয়ে ছিল ভুবন চন্দ্র শীলের সংসার। গোমতী টেক্সটাইল লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের আইনি পরামর্শক হিসেবে কাজ করতেন ভুবন। রাজধানীর গুলশানে তার অফিস। ঘটনার রাতে কাজ শেষে অফিস থেকে মতিঝিলের আরামবাগের বাসায় ফেরার পথে তেজগাঁও এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আহত হন তিনি।

সারাবাংলা/ইউজে/এমও

এলোপাতাড়ি গুলি ভুবন চন্দ্র শীল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর