Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় প‌ল্লি চি‌কিৎস‌কের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২২

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: জেলার আলমডাঙ্গা উপজেলায় এক প‌ল্লি চি‌কিৎস‌কে মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। উপজেলার ডম্বলপুর-মাধবপুর ব্রি‌জের সঙ্গে গলায় দড়ি ও মু‌খে গামছা দেওয়া অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। আলমডাঙ্গা থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) একরামুল হোসাইন এ তথ্য নিশ্চিত করেন।

মৃত প‌ল্লি চি‌কিৎস‌কের নাম তৌ‌হিদুল ইসলাম। তিনি উপ‌জেলার ডম্বলপুর গ্রা‌মের মকবুল হো‌সে‌নের বড় ছেলে। তিনি ওই এলাকায় চিকিৎসা দিতেন।

কালিদাসপুর ইউনিয়নের সা‌বেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, চি‌কিৎসার কার‌ণে তিনি প্রতি রাতে দেরি করে বা‌ড়ি‌তে যেতেন। গতকাল বৃহস্প‌তিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে গ্রা‌মের এক‌টি চা‌য়ের দোকা‌নে চা পান শেষে তিনি দোকান থে‌কে চলে যায়। এরপর ব্রিজের পাখার সঙ্গে গলায় দড়ি ও মু‌খের ভেতর গামছা দেওয়া অবস্থায় তার লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

পু‌লিশ প‌রিদর্শক একরামুল হোসাইন জানান, উপজেলার ডম্বলপুর-মাধবপুর ব্রিজে ঝুলন্ত অবস্থায় একজন প‌ল্লি চি‌কিৎসকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ব্রি‌জের কিছুটা দূ‌রেই পড়েছিল তার ব্যবহৃত মোটরসাই‌কেল ও মাথার টু‌পি। শরীরে ধস্তাধ‌স্তির চিহ্ন র‌য়ে‌ছে। লাশ উদ্ধার ক‌রে ময়না তদ‌ন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ম‌র্গে পাঠা‌নো হয়েছে।

সারাবাংলা/আরআর/এনএস

মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর