Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবাকে খুনের ২০ মাস পর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২৩ ২১:৫২

রাজশাহী: ২০ মাস আগে বাবা পিটিয়ে হত্যার পর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে, গত মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) স্ত্রী শিলা বেগমকে (৩২) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠে। গ্রেফতার যুবকের নাম মুরাদ আলী। তার বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার তাঁতারপুর গ্রামে।

গত বছরের ১ ফেব্রুয়ারি বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ তিনি গ্রেফতার হন। ২০ মাস কারাগারে থাকার পর জামিনে বের হয়ে গত মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) স্ত্রীকে হত্যা করেন। তিনদিন পলাতক থাকার পর শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভোরে পুঠিয়া উপজেলার বাসস্ট্যান্ড তাকে গ্রেফতার করে পুলিশ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, টাকার জন্য বাবা সাদেক আলীকে পিটিয়ে হত্যা করেন ছেলে মুরাদ আলী। হত্যার অভিযোগে গত বছরের ১ ফেব্রুয়ারি গ্রেফতার হয়েছিলেন মুরাদ। মাসখানেক আগে তিনি জামিনে মুক্তি পান। জামিনে আসার পর থেকেই মুরাদ তার স্ত্রী শিলা বেগমের পৈত্রিকসূত্রে পাওয়া ১০ কাঠা জমি বিক্রি করে সেই টাকা তাকে দিতে চাপ দিচ্ছিলেন। শিলা বেগম রাজি না হলে গত ২৬ সেপ্টেম্বর রাতে মুরাদ আলী স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর মরদেহ ফেলে রেখে তিনি পালিয়ে যান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ ঘটনায় মৃত শিলা বেগমের ভাই দুলাল হোসেন বাদী হয়ে মুরাদের বিরুদ্ধে হত্যা মামলা করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মুরাদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমই/এনএস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর