Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলশানে বাসের ধাক্কায় অজ্ঞাত বৃদ্ধা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২৩ ২২:০৫

ঢাকা: রাজধানীর গুলশান নর্দ্দা বাসস্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধা নিহত হয়েছেন। তার আনুমানিক বয়স ৬৫ বছর।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকাল পৌনে ৪টার দিকে নর্দ্দা বাসস্ট্যান্ড ফুটওভার ব্রিজের নিচে এ দুর্ঘনা ঘটে। মুমূর্ষ অবস্থায় পথচারীরা ওই বৃদ্ধাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তা মৃত ঘোষণা করেন।

পথচারী মো. বাসির ও বায়েজীদ হাসান শুভ জানান, তার চার বন্ধু মিলে নর্দ্দা এলাকায় ঘুরতে বের হয়। নর্দ্দা বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজের নিচে রাস্তা পার হচ্ছিলেন ওই বৃদ্ধা। এ সময় কুড়িল বিশ্বরোডগামী রাজধানী পরিবহনের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। দেখতে পেয়ে দ্রুত জাতীয় জরুরি সেবা ৯৯৯’এ ফোন দেন। পরে স্থানীয় লোকজন বাস ও চালককে আটক করে।

তিনি আরও জানান, ঘটনাস্থলে পুলিশ এসে ওই বৃদ্ধাকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে বলে। তখন ওই বৃদ্ধাকে বারিধারা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কয়েকজন পথচারী মুমূর্ষ অবস্থায় ওই বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পথচারীরা জানান, বাস ধাক্কায় আহত হয়েছিল ওই বৃদ্ধা। তবে বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি। মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ওই বৃদ্ধার পরনে একটি কালো বোরকা আছে।

সারাবাংলা/এসএসআর/এনএস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর