Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ অক্টোবর ২০২৩ ১৯:৫৮

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও জামায়াত বিএনপির নৈরাজ্য ও নির্বাচন বানচালের দেশি-বিদেশি ষড়যন্ত্র রুখে দিতে গনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২ অক্টোবর) বিকেল ৫টার দিকে আলমডাঙ্গা উপজেলা চত্বরে স্থানীয় আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে এবং নৌকা মঞ্চের সভাপতি ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং ভাংবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান কাওসার আহমেদ বাবলুর সভাপতিত্বে গনসমাবেশ অনুষ্ঠিত হয়।

গনসমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এবং বাংলাদেশ জুয়েলারি সমিতির সভাপতি ও ডায়মন্ড ওয়ার্ল্ডের সত্ত্বাধিকারী বাবু দিলীপ কুমার আগরওয়ালা।

বাবু দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকা প্রতীক চাইব। কিন্তু আমার শ্লোগান হলো একটাই ‘আমার মার্কা নৌকা মার্কা, নৌকা যার আমি তার’।

তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, মুক্তিযুদ্ধয়ের সময় অস্থায়ী রাজধানী চুয়াডাঙ্গার কাঙ্খিত উন্নয়ন হয়নি। আগামীতে বঙ্গবন্ধু কন্যাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

চিৎলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক জিল্লুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন। এ ছাড়া উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান শাখাওয়াত হোসেন টাইগার, মোমিনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের সভাপতি গোলাম ফারুক জোয়ারদার, খাদিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম, জামজামি ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, কুমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পদ্মবিলা ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের বিশ্বাস, জেলা পরিষদের সদস্য ও ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামসহ অনান্যরা।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর