Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজিচালককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২৩ ১৮:১৭

নোয়াখালী: চাটখিলে রাস্তায় যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজিচালিত এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুই অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ।

নিহত মো. সাখাওয়াত উল্ল্যাহ্ (৫৫) উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পাইক বাড়ির মৃত হাবিবুর রহমানের ছেলে।

বুধবার (৪ অক্টোবর) তার মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চাটখিল-সোনাইমুড়ী সড়কের পাঁচগাঁও ইউনিয়নের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেটে এ ঘটনা ঘটে।

আটকরা হলো, উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকার মো.রাজু (২২) ও একই এলাকার জাহাঙ্গীর (২৪)।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা জানা যায়, নিহত সাখাওয়াত পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশা চালক ছিলেন। মঙ্গলবার রাত ১০টার দিকে তিনি উপজেলার চাটখিল বাজার থেকে নিজের সিএনজি চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথে চাটখিল-সোনাইমুড়ী সড়কের মোস্তান নগর এলাকার মুহুরি মার্কেট এলাকায় দেখেন কয়েকটি অটোরিকশা রাস্তায় এলোমেলোভাবে রাখা হয়েছে। এ কারণে রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে। সিএনজি থামিয়ে তিনি এলোমেলো ভাবে রাস্তায় গাড়ি রাখার প্রতিবাদ করেন। এ নিয়ে অটোরিকশা চালক রাজুর সাথে তার কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে রাজু ও তার বন্ধু জাহাঙ্গীর, মুন্না একসঙ্গে সিএনজি চালক সাখাওয়াতকে এলোপাতাড়ি কিল, ঘুষিসহ বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আটক আসামিরা রাস্তার মধ্যে এলোমেলোভাবে গাড়ি রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। নিহত সাখাওয়াত সিএনজি নিয়ে বাড়ি যাওয়ার পথে গাড়ি পার করতে না পেরে, সিএনজি থেকে নেমে জিজ্ঞেস করে তোমরা এভাবে গাড়ি রাখছো কেন? এ কথা জিজ্ঞেস করায় আসামিরা তাকে এলোপাতাড়ি মারধরে করলে তিনি মারা যান।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় ২ আসামিকে আটক করা হয়েছে। তিন জনকে আসামি করে মামলা দায়েরের প্রস্ততি চলছে।’

সারাবাংলা/এমও

পিটিয়ে হত্যা যানজট সিএনজিচালক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর