Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর আবাসিক হোটেলে মিলল শিক্ষার্থীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট
৮ অক্টোবর ২০২৩ ১৪:০৬

ঢাকা: রাজধানীর মগবাজারের একটি আবাসিক হোটেল থেকে নাসিম হোসেন (১৮) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৮ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে মগবাজার হোটেল রয়েল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নাসিম যশোর জেলার ঝিকরগাছা উপজেলার গংগানন্দপুর গ্রামের মো. ওলিয়ার রহমানের ছেলে। তিনি গংগানন্দপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, গতরাতে খবর পেয়ে ওই আবাসিক হোটেল থেকে দরজা ভেঙ্গে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই শিক্ষার্থী ফ্যানের হুকের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলে ছিলেন। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ওসি জানান, ৬ অক্টোবর (শুক্রবার) পরিবারের কাউকে না বলে গ্রামের বাড়ি থেকে ঢাকায় আসেন নাসিম এবং রাতে মগবাজার রয়েল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের চতুর্থ তলার ১২৪ নম্বর রুমে ওঠেন। শনিবার বিকেলে হোটেল কতৃপক্ষ তার রুমে নক করে কোনো সারা না পেয়ে রাত ৯টার দিকে থানায় খবর দেয়।

ওসি আরও জানান, নাসিমের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি গ্রামেই থাকতেন। তার মানসিক সমস্যা ছিল। ধারণা করা হচ্ছে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কেন আত্মহত্যা করেছেন সে বিষয়ে জানা যায়নি।

সারাবাংলা/এসএসআর/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর