Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোহিঙ্গা ক্যাম্পে পৃথক হামলায় ২ রোহিঙ্গা যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ অক্টোবর ২০২৩ ১৪:৫৩

কক্সবাজার: কক্সবাজারে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী দুই দলের মধ্যে পৃথক গোলাগুলির ঘটনায় দুইজন নিহত হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) ভোরে উখিয়ার কুতুপালং ২-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকে এবং বালুখালী ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৮ ব্লকে পৃথক এ ঘটনা ঘটে।

ঘটনায় নিহতরা হল- উখিয়া উপজেলার বালুখালী ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-২ ব্লকের মৃত মীর আহমদের ছেলে ছানা উল্লাহ (২৭) এবং একই ক্যাম্পের জি-ব্লকের আব্দুল গফুরের ছেলে আহম্মদ হোসেন (২৭)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেন। স্থানীয়দের বরাতে তিনি জানান, সোমবার ভোর রাত ৪টার দিকে কুতুপালং ২-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের মাহমুদুল হকের বসত ঘরের সামনে একদল অজ্ঞাত দুর্বৃত্ত ছানা উল্লাহকে লক্ষ্য করে উপর্যুপরি গুলি ছুঁড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা পালিয়ে যায়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কারা, কি কারণে ঘটনাটি ঘটিয়েছে পুলিশ সে বিষয়ে এখনও নিশ্চিত কিছু জানে না।

এদিকে সোমবার ভোর রাত ৩টার দিকে উখিয়ার বালুখালী ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৮ ব্লকের আলী জোহারের চায়ের দোকানের সামনে অজ্ঞাত একদল দুর্বৃত্ত আহম্মদ হোসেনকে উপর্যুপরি গুলি করে হত্যা করে বলে জানান শেখ মোহাম্মদ আলী।

তিনি জানান, দুর্বৃত্তদের ছোড়া গুলিতে আহম্মদ হোসেন ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে পুলিশের একটি দল গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে।

বিজ্ঞাপন

প্রাথমিকভাবে এ ঘটনাটি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুনের ঘটেছে বলে পুলিশের ধারণা বলেন শেখ মোহাম্মদ আলী।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/ইআ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর