Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৈকতে গোসলে নেমে ২ স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২৩ ১৩:১৬

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আকরামুল ইসলাম সাজিন (১৬) ও আরিফুল ইসলাম (১৬) নামে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে সৈকতের শৈবাল পয়েন্টে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া সাজিন, কক্সবাজার শহরের মধ্যম বাহারছড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে, অন্যজন একই এলাকার মাহবুব আলমের ছেলে আরিফুল ইসলাম। তারা দুইজনেই কক্সবাজার পৌর প্রিপারেটরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয়দের বরাতে জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা মিরজাদি মাহবুবা মৌনা বলেন, বিকেলে কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে আরিফুল ইসলাম ও আকরামুল ইসলাম সাজিনসহ কয়েক বন্ধু মিলে গোসলে নামে। এক পর্যায়ে স্রোতের টানে আরিফুল ও সাজিন ভেসে যেতে থাকে। এসময় ঘটনাস্থলে উপস্থিত অন্য বন্ধুদের শোর-চিৎকারে স্থানীয়রা সাজিনকে উদ্ধার করতে সক্ষম হলেও আরিফুল ভেসে যায়। পরে আকরামুল ইসলাম সাজিনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, ঘটনার পর থেকে নিখোঁজ স্কুলছাত্রের সন্ধানে ট্যুরিস্ট পুলিশ ও বিচ কর্মিরা সৈকতের বিভিন্ন পয়েন্টে উদ্ধার তৎপরতা শুরু করেন। এক পর্যায়ে রাত ৮টার দিকে সৈকতের শৈবাল পয়েন্টের সাগরে ভাসমান অবস্থায় জেটস্কি চালকরা আরিফুল ইসলামের মরদেহ উদ্ধার করে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, বিকাল ৫টার দিকে এক স্কুলছাত্রকে মুমূর্ষু অবস্থায় আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা মিরজাদি মাহবুবা মৌনা জানান, মরদেহ দুটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর