Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ৭ দিন পর পুকুরে মিলল প্রকৌশলীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০২৩ ২০:৪২

কুড়িগ্রাম: কুড়িগ্রামে নিখোঁজের সাত দিন পর জেলা শহরের বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএসের পুকুর থেকে মাহমুদুল ফেরদৌস মামুন (২৭) নামের এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে খবর পেয়ে পুকুরে ভেসে থাকা মরদেহটি উদ্ধার করা হয়। মাহমুদুল ফেরদৌস মামুন রাজারহাট উপজেলার ছিনাইহাট এলাকার সবরুল হকের ছেলে। তিনি ঢাকার ওয়ার্ল্ড ইউনিভার্সিটি থেকে ২০২১ সালে ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি পাস করেন। এরপর থেকে বাড়িতেই থাকতেন তিনি।

গত ৯ অক্টোবর নিজ বাড়ি থেকে নিখোঁজ হন মাহমুদুল ফেরদৌস মামুন। তার বাবা সবরুল হক রাজারহাট থানায় লিখিত অভিযোগ করেছিলেন।

অভিযোগ থেকে জানা যায়, ৯ অক্টোবর সন্ধ্যায় নিহত মামুন তার বড় ভাই রতনকে মোবাইল করে জানান, কয়েকজন তাকে আটকে রেখে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করছে। রতন ব্যস্ত থাকায় সময়মতো টাকা দেননি। পরে যোগাযোগ করে মোবাইল ফোন বন্ধ পান। সে অভিযোগের সূত্র ধরে রোববার (১৫ অক্টোবর) তিনজনকে আটক করে রাজারহাট থানা পুলিশ।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন জানান, আরডিআরএসের পুকুর থেকে মাহমুদুল ফেরদৌস মামুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রোববার তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনার আরও কেউ জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

কুড়িগ্রাম প্রকৌশলীর মরদেহ মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর