Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই’

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২৩ ২৩:৫০

চট্টগ্রাম ব্যুরো: দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই বলে জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সোমবার (২৩ অক্টোবর) শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চট্টগ্রাম-৯ আসনের (কোতোয়ালি-বাকলিয়া-চকবাজার) বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনের সময় তিনি এ কথা জানান।

নওফেল বলেন, ‘যার কারণে বাংলাদেশে আজ এত উন্নয়ন হচ্ছে, যার কারণে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রতি বজায় আছে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনাদের কাছে অনুরোধ, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্য আশীর্বাদ করবেন- যাতে তিনি সুস্থ থাকেন এবং আগামীতেও বাংলাদেশের নেতৃত্ব দিয়ে যেতে পারেন।’

শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদে নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে। দেশে সাম্প্রদায়িক সম্প্রতি, শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার কোনো বিকল্প নেই।’ তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে ফের নির্বাচিত করার অনুরোধ জানান তিনি।

এ সময় চসিক কাউন্সিলর জহর লাল হাজারী, সলিমুল্লাহ বাচ্চু, পুলক খাস্তগীর, মো. জাবেদ, নুর মোস্তফা টিনু, নিলু নাগ, রুমকি সেনগুপ্ত, উত্তর পাঠানতুলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী, সাধারণ সম্পাদক মো. মহসিন, সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী এবং নগর পূজা উদযাপন পরিষদের শিক্ষা ও গবেষণা সম্পাদক রাহুল দাশ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইসি/পিটিএম

বিকল্প নেই শেখ হাসিনা সাম্প্রদায়িক সম্প্রীতি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর