Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমীর খসরুকে গ্রেফতারের প্রতিবাদে চট্টগ্রামে রোববার হরতাল

স্পেশাল করসপন্ডেন্ট
৪ নভেম্বর ২০২৩ ১২:২৫

ফাইল ছবি

চট্টগ্রাম ব্যুরো: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদে আগামীকাল রোববার (৫ নভেম্বর) চট্টগ্রামে সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি।

চট্টগ্রাম মহানগর বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত নেতা ইদ্রিস আলী জানিয়েছেন, চট্টগ্রাম জেলা ও মহানগরে এ হরতাল পালিত হবে। পাশাপাশি দেশব্যাপী ডাকা অবরোধ কর্মসূচিও চট্টগ্রামে চলবে।

হরতাল শান্তিপূর্ণভাবে সফল করার জন্য চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী এবং চট্টগ্রামবাসীর সহযোগিতা কামনা করেছে বিএনপি।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে রাজধানী ঢাকার গুলশানের বাসা থেকে আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতার করা হয়। গত ২৮ অক্টোবর বিএনপির সমাবেশ ঘিরে সংঘর্ষের মধ্যে পুলিশ সদস্য আমিরুল হক পারভেজকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় চট্টগ্রামের বন্দর আসনের সাবেক এ সংসদ সদস্যকে ৬ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

শুক্রবার আমীর খসরু মাহমুদ চৌধুরী গ্রেফতারে উদ্বেগ জানিয়ে বিবৃতি পাঠিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও মীর মো. নাছির উদ্দীন, চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খন্দকার ও এস এম ফজলুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

আরও পড়ুন-

সারাবাংলা/আরডি/আইই

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর