Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে বাসের ধাক্কায় দুজন নিহতের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ নভেম্বর ২০২৩ ২৩:২৩

রাঙ্গামাটি: রাঙ্গামাটি শহরের ভেদভেদী বাজারে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহতের ঘটনায় মামলা হয়েছে। মামলায় বাসচালককে আসামি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহত গুরিমিলে চাকমার (৫০) ছোট ভাই আপন চাকমা (৩৮) রোববার (৫ নভেম্বর) রাতে রাঙ্গামাটি কোতোয়ালি থানায় মামলা করেন। সোমবার (৬ নভেম্বর) রাতে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন মামলার তথ্য নিশ্চিত করেছেন।

ওসি আরিফুল বলেন, ‘ভেদভেদী বাজারে বাসের ধাক্কায় দুজন নিহতের ঘটনায় নিহত একজনের ছোট ভাই রোববার রাতে মামলা করেছেন। মামলায় বাসচালককে আসামি করা হয়েছে। আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।’

আরও পড়ুন- রাঙ্গামাটিতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

এর আগে গত শনিবার (৪ নভেম্বর) দুপুরে জেলা শহরের ভেদভেদী বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় অটোরিকশার চালকসহ আহত হন আরও চারজন।

দুর্ঘটনায় নিহতরা হলেন— পরী চাকমা (৪৮) ও গুরিমিলে চাকমা (৫০)। আহতরা হলেন— পিন্টু চাকমা (২২), রিপন চাকমা (৪০), রিকন চাকমা (২৬) ও পরি চাকমা (৪৮)। হতাহতরা সবাই রাঙ্গামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের যৌথ খামার এলাকার বাসিন্দা।

আহতদের মধ্যে অটোরিকশাচালক পিন্টু চাকমা রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। বাকি তিনজন চিকিৎসা নিচ্ছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনার দিন প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ভেদভেদী বাজার এলাকায় অটোরিকশাটি সড়কের পাশে ধারক দেওয়াল নির্মাণ কাজে ব্যবহৃত একটি মেশিনের পেছনে থামান চালক। এমন সময় পেছন দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস সিএনজি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। অটোরিকশাটি পেছন দিক থেকে ধাক্কা খেয়ে মুহূর্তেই দুমড়ে-মুচড়ে যায়। এতে দুর্ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন।

দুর্ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি সিসিটিভি ফুটেজও একই চিত্র দেখা গেছে

সারাবাংলা/টিআর

সড়ক দুর্ঘটনা সড়ক দুর্ঘটনায় মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর