Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মধ্যরাতে বাসের গতি প্রতিযোগিতা, প্রাণ গেল ৪ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ নভেম্বর ২০২৩ ০২:২৮

ময়মনসিংহে দুর্ঘটনা কবলিত বাস। ছবি: সারাবাংলা

ময়মনসিংহ: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহ নগরীর বাইপাস এলাকায় একটি পিকআপ ও একটি সিএনজিচালিত অটোরিকশায় একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত চারজন নিহত হওয়ার খবর মিলেছে। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, সোমবার (৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী বাসটি ওভারটেক করতে গিয়ে ওই পিকআপ ও অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিয়েছিল।

দুর্ঘটনায় আহতদের মধ্যে আটজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

ওসি জানান, ঢাকা থেকে শেরপুরগামী দ্রুতগতির যাত্রীবাহী বাসটি রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ নগরীর বাইপাস শিকারিকান্দা এলাকায় ওভারটেক করার সময় পিকআপভ্যান ও সিএনজিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মহাসড়কের ডিভাইডারে থাকা বিলবোর্ড উপড়ে পড়ে যায়। যাত্রীবাহী পিকআপ ভ্যানটি মহাসড়কের পাশে উল্টে যায়। বাসটির সামনের অংশও দুমড়ে-মুচড়ে রোড ডিভাইডারে আটকে যায়।

দুর্ঘটনাস্থলেই নিহত হন দুজন। খবর পেয়ে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থল পৌঁছে আহতদের উদ্ধার করে। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পথেই তাদের মধ্যে দুজনের মৃত্যু হয়েছে।

সারাবাংলা/টিআর

বাস দুর্ঘটনা বাসের ধাক্কা ময়মনসিংহ সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর