Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে কাভার্ডভ্যানে আগুন, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ নভেম্বর ২০২৩ ১১:৩২

ফাইল ছবি

নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে শাহ্ সিমেন্টের পার্কিং করা কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) রাত সাড়ে ৯টায় ফতুল্লার কায়েমপুর এলাকায় জেলা রেজিস্ট্রি অফিসের সামনে এঘটনা ঘটে।

কাভার্ডভ্যানের চালক জিল্লুর রহমান জানান, শাহ্ সিমেন্ট কারখানার নিজস্ব (ঢাকা মেট্রো-উ ১১-১৫০৮) কাভার্ড ভ্যান সিমেন্ট নিয়ে নরসিংদী নামিয়ে কারখানায় ফেরার পথে নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রি অফিসের সামনে ইঞ্জিনে সমস্যা দেখা দেয়। এতে সড়কের পাশে গাড়ি পার্কিং করে মিস্ত্রির খোঁজ করছিলাম। তখন আমার গাড়ির সামনে একটি মাইক্রো এসে পার্কিং করে। এসময় পেছন থেকে ৬ থেকে ৭ জন লোক দৌঁড়ে এসে আমার গাড়িতে আগুন দিয়ে সামনের মাইক্রোতে উঠে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করেন।

বিজ্ঞাপন

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম জানান, কাভার্ডভ্যানে আগুন দিয়ে কালো রংয়ের নোয়া মাইক্রোতে যখন দুর্বৃত্তরা পালিয়ে যাচ্ছিল। আমাদের পুলিশের একটি টিম তাদের ধাওয়া করে। পথিমধ্যে দুর্বৃত্তরা মাইক্রো থেকে লাফিয়ে পালিয়ে যায়। তবে চালকসহ মাইক্রোটিকে পুলিশ আটক করে। চালককে জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

সারাবাংলা/এনইউ

আগুন কাভার্ডভ্যান নারায়ণগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর