Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গজারিয়ায় বসতঘর থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ নভেম্বর ২০২৩ ১৭:২৮

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর বাসস্ট্যান্ড সংলগ্ন আব্দুল্লাহপুর গ্রামে ভাড়াকরা এক বসতঘর থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২ নভেম্বর) দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম রাহাফুল খান (২২)। সে ভবেরচর ইউনিয়নের চরপাথালিয়া গ্রামের জাহিদ হোসেনের ছেলে।

নিহতের বড় ভাই হৃদয় খান বলেন, রাহাফুল পেশায় ব্যবসায়ী। ভবেরচর বাস স্ট্যান্ড সংলগ্ন বাউশিয়া বহুমুখী উন্নয়ন সমিতি মার্কেটের দ্বিতীয় তলায় নিউ নবাবপুর ইলেকট্রিক নামে তার একটি দোকান আছে। শনিবার সকালে তার সর্বশেষ কথা হয়েছিল তারপর থেকে তার মোবাইল নম্বর বন্ধ ছিল। রোববার সকালে তার দোকান বন্ধ দেখে দুপুর বারোটার দিকে আমরা তার ভাড়া বাসায় যাই। সেখানে গিয়ে রুমের বাইরে থেকে দুর্গন্ধ পাই। তবে দরজাটি বাইরে থেকে তালা দেওয়া ছিল। বিষয়টির সন্দেহ হলে আমরা সাথে সাথে পুলিশকে জানাই।

পুলিশের উপস্থিতিতে তালা ভেঙে রুমে প্রবেশ করলে দেখা যায় সোফার মধ্যে পড়ে আছে রাহাফুলের মরদেহ। তার মাথা, পেট, গলাকাটাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন। আশেপাশে জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, গতকাল রাতের কোন এক সময়ে তার মৃত্যু হয়েছে। ধারালো কোনো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। তদন্তের পরে বিস্তারিত জানাতে পারব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

গজারিয়া পুলিশ লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর