Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেনাপোল এক্সপ্রেস থেমে গেল ভুল স্টেশনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ নভেম্বর ২০২৩ ২২:১১

চুয়াডাঙ্গা: ঢাকা থেকে বেনাপোলগামী আন্তঃনগর বেনাপোল এক্সপ্রেসের থামার কথা ছিল দর্শনায়। তবে দর্শনা নয়, ট্রেনটি গিয়ে থেমেছে সাত কিলোমিটার দূরের উথলী স্টেশনে। আধা ঘণ্টা পরে ট্রেনটি পেছনের দিকে চালিয়ে শেষ পর্যন্ত দর্শনা হল্ট স্টেশনে ফিরিয়ে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। এতে হয়রানির শিকার হয়েছেন যাত্রীরা।

সোমবার (২০ নভেম্বর) ভোরে ঘটেছে এ ঘটনা। এ ঘটনাটি জানাজানি হলে ট্রেনের চালক ও গার্ডের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিয়েছে রেল কর্তৃপক্ষ।

দর্শনা হল্ট স্টেশনের বুকিং সহকারী তুষার জানান, ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে রোববার দিবাগত রাত পৌনে ১২টার সময় যাত্রী নিয়ে ডাউন ৭৯৬ বেনাপোল আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে আসে যশোর বেনাপোলের উদ্দেশে। কিন্তু ট্রেনচালক ভুল করে দর্শনা হল্ট স্টেশনে না থামিয়ে যাত্রী নিয়ে চলে যান সাত কিলোমিটার দূরে উথলী স্টেশন পর্যন্ত। পরে যাত্রীদের হইচই শুনে টিটি ও ট্রেনের গার্ড বুঝতে পারেন তারা ভুল করে অন্য স্টেশনে চলে গেছেন।

যাত্রীদের অভিযোগ, তাদের দর্শনা স্টেশনে নামার কথা থাকলেও অনিরাপদ অবস্থায় উথলী স্টেশনে নামিয়ে দেওয়া হয়। এ নিয়ে ট্রেনের সংশ্লিষ্টদের সঙ্গে সঙ্গে যাত্রীদের বাগ্‌বিতণ্ডা হয়। প্রায় আধা ঘণ্টা পর ট্রেনটিকে পেছনের দিকে নিয়ে দর্শনা হল্ট স্টেশনে নেওয়া হয়।

ঘটনাটি নিয়ে পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক নুর মোহাম্মদ বলেন, ঘটনাটি আমাদের কাছে গোপন করা হয়েছিল। পরে তারা ঘটনাটি স্বীকার করে নিয়েছেন। ঘটনায় দায়ীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

সারাবাংলা/টিআর

উথলী স্টেশন চুয়াডাঙ্গা দর্শনা হল্ট স্টেশন বেনাপোল এক্সপ্রেস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর