Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পররাষ্ট্রমন্ত্রীর আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মিসবাহ সিরাজ

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ নভেম্বর ২০২৩ ২৩:০৩

ঢাকা: সিলেট-১ সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। এরই মধ্যে মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন তিনি।

সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এই আসনের বর্তমান সংসদ সদস্য তিনি। এ ছাড়া সিলেট-১ আসনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন পেয়েছেন নজরুল ইসলাম বাবুল।

পররাষ্ট্রমন্ত্রীর এই আসনে ভোট করতে সোমবার (২৭ নভেম্বর) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মিসবাহ উদ্দিন সিরাজ। পাশাপাশি সিলেট-৩ আসনের মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন তিনি।

আরও পড়ুন- যারা পেলেন আওয়ামী লীগের মনোনয়ন [পূর্ণাঙ্গ তালিকা]

মিসবাহ উদ্দিন সিরাজ সারাবাংলাকে বলেন, আমি সিলেট-১ ও সিলেট-৩ দুটি আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছি। তবে একটি আসন থেকে নির্বাচন করব।

মিসবাহ উদ্দিন সিরাজ সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। ২০০৮ সাল পর্যন্ত দুই দফায় এ দায়িত্ব পালন করেন তিনি। ২০০৯ সালে আওয়ামী লীগের ১৮তম জাতীয় সম্মেলনে সাংগঠনিক সম্পাদক হন সিরাজ। পরের দুই কাউন্সিলেও তিনি একই পদে দায়িত্ব পালন করেন।

এর আগে গতকাল রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করে আওয়ামী লীগ। তবে এবার নির্বাচনে দলের মনোনয়নবঞ্চিতদেরও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে বাধা নেই বলে গ্রিন সিগন্যাল দিয়েছে দলটি।

সারাবাংলা/আইই/টিআর

জাতীয়-নির্বাচন টপ নিউজ ড. এ কে আব্দুল মোমেন দ্বাদশ জাতীয় নির্বাচন মিসবাহ উদ্দিন সিরাজ সংসদ নির্বাচন সিলেট-১ আসন সিলেট-১ সংসদীয় আসন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর