Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপগঞ্জে নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজীর মনোনয়নপত্র দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ নভেম্বর ২০২৩ ১৭:৫২

নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার ফয়সাল হকের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মনোনয়নপত্র দাখিলের আগে সকাল থেকেই উপজেলার মঠেরঘাট রূপগঞ্জ প্রেসক্লাব মাঠ প্রাঙ্গণে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পাড়া মহল্লা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের স্লোগান দিয়ে মিছিল নিয়ে জড়ো হতে থাকে। এক পর্যায়ে প্রেসক্লাব মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়। পরে দুপুর ১২ টার দিকে দলের নেতাদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন গোলাম দস্তগীর গাজী।

বিজ্ঞাপন

এ সময় বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করতে আমরা বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসতে হবে। কোনো প্রকার ঝামেলা বা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করা যাবে না। বঙ্গবন্ধু শেখ মজিবুরের রহমানের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করে যাচ্ছেন। গত ১৫ বছরে আমি রূপগঞ্জকে পরিবর্তন করতে পেরেছি। সাধারণ মানুষকে সময় দিয়েছি। বিপদে-আপদে পাশে থেকেছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এখানে দলকে শক্তিশালী ও সু-সংগঠিত করেছি। আমি শতভাগ আশাবাদী রূপগঞ্জের মানুষ ফের নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। এ আসনটি ফের জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবো।

মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন- রংধনু গ্রুপের চেয়ারম্যান ও জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, তোফাজ্জল হোসেন মোল্লা, আব্দুল আজিজ, ফেরদৌসি আলম নিলা, আনছর আলী, ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, তোফায়েল আহাম্মেদ আলমাছ, ব্যারিস্টার আরিফুল হক ভুইয়া, জাহেদ আলী, সালাউদ্দিন ভুইয়া প্রমুখ।

বিজ্ঞাপন

উপজেলা সহকারী রির্টারিং অফিসার ফয়সাল হক জানান, বুধবার বিকেল পর্যন্ত নয় জন প্রার্থী মনোনয়নত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক, উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভুইয়া, তৃণমুল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার, জাতীয় পার্টির সাইফুল ইসলাম, জাকের পার্টির যুবায়ের আলম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি স্বতন্ত্র প্রার্থী গোলাম মূর্তজা পাপ্পা, হাবিবুর রহমান হাবিব, জয়নাল হাজারী ও বাংলাদেশ সুপ্রিম পার্টির আফাজ উদ্দিন মোল্লা। এদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর ও তৃণমুল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সারাবাংলা/পিটিএম

গোলাম দস্তগীর গাজী টপ নিউজ নৌকার মনোনয়ন দাখিল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর