Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেট-১ আসনে মনোনয়পত্র জমা দিলেন এ কে আব্দুল মোমেন

স্পেশাল করেসপন্ডেন্ট
২৯ নভেম্বর ২০২৩ ১৮:৫০

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সিলেট-১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় সিলেট জেলা প্রশাসন কার্যালয়ে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। জেলা রিটার্নিং অফিসার ও সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ড. মোমেনের মনোনয়নপত্র গ্রহণ করেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সারাদেশে এখন নির্বাচনী জোয়ার বইছে। নির্বাচন কমিশন ও সরকার একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের জন্য অঙ্গীকারাবদ্ধ। উৎসবমুখর পরিবেশেই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ ভোটকেন্দ্রে যাবেন এবং স্বাধীনভাবে নিজেদের প্রতিনিধি নির্বাচন করবেন।

ড. মোমেন বলেন, আমি বিরোধী দলকে আহবান জানাব জ্বালাও-পোড়াও না করে, সম্পদ ধ্বংস না করে নির্বাচনে আসুন, জনসমর্থন প্রমাণ করুন।

তিনি বলেন, শেখ হাসিনা ও আমার দলীয় নেতাকর্মীদের কাছে আমি কৃতজ্ঞ যে তারা আমার ওপর আস্থা রেখেছেন। দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি অব্যাহত রাখতে বদ্ধপরিকর। তাই অবরোধ-হরতালের মতো ধ্বংসাত্মক রাজনীতি তারা পরিহার করেছেন।

নিজের জয়ের ব্যাপারে আশা প্রকাশ করে ড. মোমেন বলেন, সিলেটবাসীর উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করেছি। আরও অনেক প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা আছে। ভবিষ্যতে সেগুলো বাস্তবায়ন করতে চাই। জনগণের জন্য কাজ করেছি বলে আমার বিশ্বাস আবারও তারা আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি হিসেবে সংসদে পাঠাবেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ প্রমুখ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন।

এ সময় সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ ও পররাষ্ট্রমন্ত্রীর বক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/জেআর/এনইউ

আসন টপ নিউজ দাখিল পররাষ্ট্রমন্ত্রী মনোনয়নপত্র সিলেট-১


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর