Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনলাইনে সক্রিয় ইউনিটকে পুরস্কার দেবে ছাত্রলীগ

সারাবাংলা ডেস্ক
৫ ডিসেম্বর ২০২৩ ২০:১৫

চট্টগ্রাম ব্যুরো: সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচারে যে ইউনিট অফলাইন ও অনলাইনে সবচেয়ে বেশি সক্রিয় থাকবে তাদের ছাত্রলীগ পুরস্কার দেবে বলে জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে নগরীর সিটি হল কনভেনশন হলে নগর, উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের প্রতিনিধিদের নিয়ে ‘শেখ হাসিনাতেই আস্থা’ শীর্ষক কর্মশালায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করাই ছাত্রলীগের মূল লক্ষ্য জানিয়ে সাদ্দাম হোসেন বলেন, ‘দৈনিক ২৪ ঘণ্টা সময় থেকে ৩০ মিনিট সময় আমাদের শেখ হাসিনা ও নৌকার জন্য উৎসর্গ করার শপথ গ্রহণ করতে হবে। শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য। ছাত্রলীগের যে ইউনিটের সর্বোচ্চ অফলাইন ও অনলাইন অ্যাক্টিভ থেকে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করবে তাদের ছাত্রলীগ পুরস্কৃত করবে।’

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি কৌহিনূর আক্তার রাখির সঞ্চালনায় কর্মশালায় আরও বক্তব্য দেন- নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু, সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, উত্তর জেলার সভাপতি তানভীর হোসেন তপু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম।

এছাড়া কর্মশালায় ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি রায়হান আহাদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, কৃষি শিক্ষা সম্পাদক মো. হোসেন, উপ-দফতর সম্পাদক মুজিবুল বশর, উপ-পরিবেশ ইরফানুল হক চৌধুরী, আরাফাত হোসেন চৌধুরী ও সদস্য ইমতিয়াজ বাপ্পি উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইসি/এনএস

চট্টগ্রাম ছাত্রলীগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর