Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে ১০ দিনে ৫ গাড়িতে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ ডিসেম্বর ২০২৩ ১৭:০৫

দিনাজপুর: দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় এবার চাল বোঝাই একটি চলন্ত ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ১১টায় বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের টেউনি ব্রিজের উপরে আগুন দেওয়ার এ ঘটনা ঘটে। এ নিয়ে গত ১০ দিনে জেলার পৃথক জায়গায় ৫টি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন জানান, রাতে সেতাবগঞ্জ থেকে চাল নিয়ে একটি ট্রাক রংপুরের মাহিগঞ্জের দিকে যাচ্ছিল। বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের টেউনি ব্রিজের উপর পোঁছালে কয়েকজন দুর্বৃত্ত ইট ছুড়ে গাড়িটির গতিরোধ করে। পরে তারা আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনে। ট্রাকটির সামনের কেবিন পুড়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই নিয়ে গত ১০ দিনে জেলার ৩টি উপজেলায় ৪টি ট্রাক ও একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গেছে, ২৬ নভেম্বর রোববার দিবাগত রাত দেড়টায় কাহারোল উপজেলার মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি ধান বোঝাই ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। ২ ডিসেম্বর রাত ২টায় একই উপজেলার রামপুরা বাজারে একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ট্রাকের চালক ও হেলপার আহত হয়। ৩ ডিসেম্বর রোববার রাত ৯টায় দিনাজপুর সদর উপজেলার শশরা ইউনিয়নের জালিয়াপাড়া একটি খড় বোঝাই করা ট্রাকে ও পরদিন সোমবার রাত ২টায় দিনাজপুর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে পার্কিং করে রাখা একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

সারাবাংলা/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর