Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেট্রোল পাম্পে বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৭ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৫

ঢাকা: রাজধানীর মহাখালীতে রয়েল পেট্রোল পাম্পে গ্যাসপাইপ বিস্ফোরণে দগ্ধ আট জনের মধ্যে আবুল খায়ের মিয়া (৪৫) নামের একজন মারা গেছেন। তার শরীরের ১৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

বৃহস্পতিবার (৭ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান তিনি। মৃত আবুল খায়েরের বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। তিনি বর্তমানে কল্যাণপুরে একটি মেসে থাকতেন এবং মহাখালী এবিএন সিএনজি পাম্প চাকরি করতেন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আবুল খায়েরের শরীরের ১৫ শতাংশ দগ্ধ ও শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছিল। এ ছাড়া ভর্তি মাসুম ৬০ শতাংশ, রানা ৫ শতাংশ, মামুন ৫ শতাংশ, জীবন ৮ শতাংশ, কামাল ১৫ শতাংশ ও মাথায় আঘাত, সালাউদ্দিন ৬৫ শতাংশ ও শরীরে আঘাত এবং আমির হোসেন ৩৫ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন। এদের মধ্যে মাসুম, আমির হোসেন, সালাউদ্দিন ও কামাল আবেদীন আইসিইউতে আছেন।

ডা. তরিকুল আরও জানান, দগ্ধদের সকলের অবস্থাই আশঙ্কাজনক। আগুনের তীব্রতা ছিল অনেক বেশি। অনেকের শরীর কম পুড়লেও তীব্রতা অনেক বেশি ছিল। সেজন্য তাদের শ্বাসনালী দগ্ধ হয়েছে।

এবিএন সিএনজি পাম্পের ম্যানেজার মো. শহিদুল ইসলাম জানান, আবুল খায়ের এবিএন সিএনজি পাম্পের ইঞ্জিনিয়ার ছিলেন। রয়েল পাম্পে যখন প্রথম আগুন লাগে তখন তা দেখে সেখানে এগিয়ে যান তিনি। আগুন নেভানোর সময় ফের একটি বিস্ফোরণে দগ্ধ হন তিনি।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

টপ নিউজ দগ্ধ বিস্ফোরণ মহাখালী পেট্রোল পাম্প মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর