Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নৈশপ্রহরীকে হত্যা করে ৩ কোটি টাকার সোনা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ ডিসেম্বর ২০২৩ ১১:০৫

নোয়াখালী: জেলার কবিরহাট উপজেলার চাপরাশিরহাট পশ্চিম বাজারে দুইটি সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নৈশপ্রহরী শহীদ উল্যাহকে হত্যা (৫০) করে ৩ কোটি টাকার সোনা লুট করে নিয়ে যায় ডাকাত দলটি।

শুক্রবার (৮ ডিসেম্বর) ভোর রাতের দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের চাপরাশিরহাট পশ্চিম বাজারে এ ঘটনা ঘটে। নিহত শহীদ উল্যাহ ধানশালিক ইউনিয়নের চর গুল্লাখালী গ্রামের আব্দুল হকের ছেলে। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

ভুক্তভোগী ব্যবসায়ী মা-মনি জুয়েলার্সের মালিক মিন্টু চন্দ্র নাথ জানান, শুক্রবার ভোর রাতের দিকে ৪০-৫০ জনের একদল ডাকাত ভোর ৩ থেকে ৪টার মধ্যে পিকআপ ভ্যান নিয়ে চাপরাশিরহাট বাজারে ডাকাতি করতে আসে। ওই সময় তারা নূর জুয়েলার্স, মা-মনি জুয়েলার্স গ্রিল কেটে ডাকাতি করে। ডাকাত দল মা-মনি জুয়েলার্সর সোনার লকার গ্যাস সিলিন্ডার ব্যবহার করে কেটে ২৫০ ভরি সোনা, ১৫০ ভরি রূপা ও নগদ আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যায়।

মেসার্স নূর জুয়েলার্সের মালিক নুর আলম জানান, একই সময়ে নূর জুয়েলার্স থেকে ৭ ভরি সোনা, আড়াইশ ভরি রূপা লুট করে নিয়ে যায়। জানা যায়, শরীফ ক্লথ স্টোরের মালিক চালানে যাওয়ার সময় ডাকাত দল তার থেকে নগদ অর্থ লুট করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা আশরাফ হোসেন জানায়, ডাকাতির বিষয়টি টের পেয়ে ডাকাতদের প্রতিহত করতে চেষ্টা করেন নৈশপ্রহরী শহীদ উল্যাহ। এ সময় ডাকাত দল তাকে মাথায় আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ডাকাত দল নৈশপ্রহরীকে মাথায় আঘাত করে। পরে অতিরক্তি রক্তক্ষরণে তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/বিএস/এনএস

টপ নিউজ ডাকাতি নৈশপ্রহরীকে হত্যা নোয়াখালী সোনা লুট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর