Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপগঞ্জে দুই প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট
১২ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন পূর্বাচল এক্সপ্রেসওয়েতে দুই প্রাইভেটকারের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে পূর্বাচল এক্সপ্রেসওয়ের ভূইয়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে পূর্বাচল ভূইয়া ব্রিজ এলাকায় দুটি প্রাইভেট কারের সংঘর্ষে অনেকেই আহত হয়। আহতদেরকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায় পথচারীরা। সেখানে তিনজন মারা যায় বলে জানা গেছে।

এসআই আরও জানান, এ ঘটনায় আহত মোট পাঁচজন সেখানে চিকিৎসা নিচ্ছেন বলে জানতে পেরেছি। তবে ঘটনার বিস্তারিত ও হতাহত কারো নাম পরিচয় এখনও জানা যায়নি।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে গুরুতর আহত দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে একজনকে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেছেন। তার আনুমানিক বয়স হবে ২৬ বছর। অপরজন জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। তার অবস্থাও গুরুতর। তবে এদের বিস্তারিত নাম পরিচয় জানা যায়নি।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী দিলিপ কুমার সরকার জানান, সকালে তাদের হাসপাতালে হতাহতদেরকে নিয়ে যান পথচারীরা। সেখানে তিনজন মারা গেছেন। গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। আহত ওই দুজনকে ঢাকা মেডিকেলে আনার পর একজন মারা যান।

সারাবাংলা/এসএসআর/এনইউ

টপ নিউজ নিহত রূপগঞ্জ সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সম্পর্কিত খবর