Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেট লিজেন্ডদের মিলনমেলায় সাকিব, চাইলেন ভোট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ ডিসেম্বর ২০২৩ ১৫:২৯

মাগুরা: মাগুরায় মহান বিজয় দিবস উপলক্ষে জেলার লিজেন্ড ক্রিকেটারদের মিলনমেলায় অংশ নিয়ে বোলিং-ব্যাটিংয়ের পাশাপাশি ভোটও চেয়েছেন মাগুরা-১ আসনে নৌকার প্রার্থী সাকিব আল হাসান।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে শহরের নোমানী ময়দানে আয়োজিত মিলনমেলায় লিজেন্ড ক্রিকেটারদের পক্ষ থেকে বিশ্ব সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদানও করা হয়। অনুষ্ঠানে সাকিবের ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কী, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি, অভিনেতা সাব্বির আহমেদসহ মাগুরা জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

শুক্রবার সকাল ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত সকালে কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে নিজ নির্বাচনী এলাকা মাগুরা-১ আসনের নতুন বাজার এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তাকে নৌকা মার্কায় ভোট চাইতে দেখা যায়। এদিকে প্রিয় ক্রিকেট তারকাকে কাছে পেয়ে আপ্লুত হয়ে পড়েন স্থানীয়রা। এসময় তারা সাকিবকে দোয়া ও আর্শিবাদ করেন।

ক্রিকেট লিজেন্ডদের মিলনমেলায় সাকিব বলেন, আমি নির্বাচনী প্রচারে দিন-রাত খুবই ব্যস্ত সময় পার করছি। সকাল থেকে রাত পর্যন্ত মাগুরা-১ আসনের বিভিন্ন গ্রাম, মহল্লা, হাট-বাজারের ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। আপনারা আমার খুবই কাছের মানুষ। আগামী ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

পরে সাকিব আল হাসান নোমানী ময়দানে সাবেক ক্রিকেট খেলোয়াড় ও বর্তমান ‘ক্রিকেট লিজেন্ডদে’র সঙ্গে খেলায় অংশ নেন। তিনি ব্যাট ও বল হাতে সাধারণ মানুষকে মুগ্ধ করেন ।

শেষে লিজেন্ড চাঁদের হাট, লিজেন্ড নবগঙ্গা, লিজেন্ড গড়াই ও লিজেন্ড মধুমতি দলের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ ভোট মাগুরা সাকিব


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর