Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ ডিসেম্বর ২০২৩ ১১:১২

বরিশাল: জেলার উজিরপুর উপজেলায় ঢাকা-বরিশাল মহাসড়কে বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন। ঘনকুয়শা ও বেপরোয়া গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— উজিরপুরের বামরাইল ইউনিয়নের বরতা গ্রামের আয়নাল হাওলাদারের ছেলে ট্রলিচালক সোহরাব হাওলাদার (২৮) ও একই গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে হেলপার রুবেল হাওলাদার (২০)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাস সকাল সাড়ে ৬টার দিকে নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির (নসিমম করিমন) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলিটি সড়কে ছিটকে পড়ে যায় এবং ঘটনাস্থলেই এর চালক ও হেলপার নিহত হয়। আর বাসটি সামনের দিকে দুমড়ে-মুচড়ে গিয়ে সড়কের পাশে বড় রেনট্রি গাছের ভেতর আটকে যায়।

পরে বাসের আহত সাত যাত্রীকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। উজিরপুর ফয়ার সার্ভিস, থানার পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ঢাকা-বরিশাল মহাসড়কের যানচালচল স্বাভাবিক করা হয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর উদ্দিন জানান, বাস ও ট্রলি জব্দ করেছে পুলিশ। নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘনকুয়শা ও বেপরোয়া গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/জিএমএস/এনএস

টপ নিউজ বরিশাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর