Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমারের ওপর হামলা, গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ ডিসেম্বর ২০২৩ ১৫:৩৯

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা-১ আসনে সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার প্রচারে বাধা ও লাঞ্ছিত করার পর হামলার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। শনিবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার সদর উপজেলার বসুভাণ্ডারদহ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- কুতুবপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক (৪০), নতুন ভান্ডারাদহ গ্রামের খয়ের উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল ফারুক (৪৫), আলতাব হোসেনের ছেলে সুমন হোসেন (২১), জুগিরহুদা গ্রামের সোলায়মান আলীর ছেলে হাফিজুর রহমান (৪৫) ও ফুলবাড়ি গ্রামের আছাদুলের ছেলে জেহের আলীকে (২২)।

মামলার বাদী ও পত্যক্ষদর্শী এ্যাডভোকেট আব্দুল মালেক জানান, রাতে চুয়াডাঙ্গা-১ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের নতুন ভান্ডারদহ গ্রামে তার সমর্থিত নেতা-কর্মীদের নিয়ে নির্বাচনি প্রচার চালানোর সময় নৌকা প্রতীকের সমর্থকরা তার প্রচারে বাঁধা সৃষ্টি করে। এক পর্যায়ে তারা দিলীপ কুমারের প্রচার কাজে নিয়জিত নেতা-কর্মীদের আক্রমণ করে। এ সময় সরোজগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন চুয়াডাঙ্গা জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা ও পুলিশ সুপার আর. এম. ফয়জুর রহমান এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা। এ সময় প্রচার কাজে বাধা সৃষ্টি দেওয়ায় নৌকার সমর্থক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিকসহ পাঁচজনকে আটক করে সদর থানা হেফাজতে নেয় পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২৪ ডিসেম্বর) চুয়াডাঙ্গা সদর থানায় মামলা হলে পুলিশ তাদের গ্রেফতার দেখিয়ে দুপুরে চুয়াডাঙ্গা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে সোপর্দ করে।

সারাবাংলা/ইআ

টপ নিউজ দিলীপ কুমার আগরওয়ালা স্বতন্ত্র প্রার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর