Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সারাবাংলা’র মহাব্যবস্থাপক মিয়া ফয়সাল আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট
২৫ ডিসেম্বর ২০২৩ ০৯:৪৯

ঢাকা: অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডটনেট এবং দৈনিক সারাবাংলার মহাব্যবস্থাপক মিয়া ফয়সাল হাসান আর নেই। তার বয়স হয়েছিল ৫৩ বছর।

রোববার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে রোববার বিকেলে শারীরিক অসুস্থতা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

সোমবার (২৫ ডিসেম্বর) বাদ জোহর কলাবাগান তেঁতুলতলা মাঠে মিয়া ফয়সালের জানাজা হবে। জানাজা শেষে রাজধানীর আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।

সারাবাংলার প্রতিষ্ঠালগ্ন থেকেই মিয়া ফয়সাল এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন। দীর্ঘ কর্মজীবনে তিনি বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

মিয়া ফয়সাল হাসানের মৃত্যুতে শোকাহত সারাবাংলা পরিবার। সারাবাংলার প্রকাশক বদরুল আলম খান, ব্যবস্থাপনা সম্পাদক রফিক উল্লাহ রোমেল এবং প্রধান বার্তা সম্পাদক রহমান মুস্তাফিজ তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মিয়া ফয়সাল হোসেনের জন্ম ১৯৬৯ সালের ১০ জুলাই খুলনার সোনাডাঙ্গায়। বাবা মিয়া মুসা হোসেন ছিলেন রাজনীতিবিদ। চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-২ আসন থেকে জাতীয় পার্টির সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি। একই সংসদে তিনি জাতীয় সংসদের হুইপ হিসেবেও দায়িত্ব পালন করেন।

সারাবাংলা/এমও

টপ নিউজ মিয়া ফয়সাল সারাবাংলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর