Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ন্যায্যমূল্যে ২ হাজার মানুষকে খাদ্য সহায়তা প্রদান


২৬ ডিসেম্বর ২০২৩ ২১:০০

নড়াইল: জেলার লোহাগড়া উপজেলার মাকড়াইল ও হেচলাগাতি গ্রামের স্বল্প আয়ের দুই হাজার মানুষের মাঝে ন্যায্যমূল্যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। প্রত্যেককে দুই কেজি করে আটা ও সায়াবিন তেল, এক কেজি চিনি, সরিষার তেল, ডিটারজেন্ট পাউডার ও সুগন্ধি সাবান দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে ম্যানগ্রোভ এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে স্বল্প আয়ের মানুষের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হয়। ফাউন্ডেশনের সভাপতি পলাশ মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ শিল্প উদ্যোক্তা অ্যাসোসিয়েশনের সভাপতি কামরুল হাসান লিটন।

বিজ্ঞাপন

পলাশ মোল্যা জানান, স্বল্প আয়ের মানুষের মাঝে ন্যায্যমূল্যে খাদ্য সহায়তা প্রকল্পের উদ্বোধন করা হলো। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বাজারে স্বল্প আয়ের মানুষেরা এ প্রকল্পের মাধ্যমে ন্যায্যমূল্যে খাদ্য সহায়তা পাবেন। পর্যায়ক্রমে জেলার বিভিন্ন ইউনিয়নে এই প্রকল্প চালু করা হবে।

এ সময় বাংলাদেশ শিল্প উদ্যোক্তা অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি রকিব উদ্দিন নয়ন, নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ম্যানগ্রোভ এক্সপ্রেস ফাউন্ডেশনের উপদেষ্টা ইসমত আরা, ফাউন্ডেশনের উপদেষ্টা আমেরিকা প্রবাসী কে এম ফজলুল হক, ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি বদরুল ইসলাম শেখ, সহ-সভাপতি আলমগীর হোসেন, বাংলাদেশ শিল্প উদ্যোক্তা অ্যাসোসিয়েশনের সাংঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ন্যায্যমূল্য সহায়তা প্রকল্পের পরিচালক শাহীন মৃধা, ম্যানগ্রোভ এক্সপ্রেস ফাউন্ডেশন যশোর জেলা শাখার সভাপতি বিলকিস নাহার বকুল ও ফাউন্ডেশনের নড়াইল জেলা শাখার অর্থ সম্পাদক মেহেদী হাসানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

নড়াইল ম্যানগ্রোভ এক্সপ্রেস ফাউন্ডেশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর