Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘তোর বাপও তোকে বাঁচাতি পারবে না’, খুলনার আকরামের হুমকি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ ডিসেম্বর ২০২৩ ১২:০৯

খুলনা: খুলনা-৫ (ফুলতলা-ডুমুরিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী, জেলা আওয়ামী লীগ নেতা ও সদ্য পদত্যাগকারী ফুলতলা উপজেলা চেয়ারম্যান শেখ আকরাম হোসেন পথসভায় বক্তব্য দেওয়ার সময় গুলি করার হুমকি দিয়েছেন।

ডুমুরিয়ার মিকশিমিল মাধ্যমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে তিনি পথসভায় বক্তব্য দেওয়ার সময় এ হুমকি দেন। তার এই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপন

ভিডিওতে শেখ আকরাম হোসেনকে বলতে শোনা যায়, ‘কেউ পার পাবে না। আজকে বলে আসছি-ওই সালাম, কালাম দুইজনকেই। সময় দিয়ে গেলাম তিনদিন। তোর নারান বাবু কেন? তোর বাপও তোকে বাঁচাতে পারবে না। তুই আমার কোনো নেতাকর্মীর গায় হাত দিস, তুই আমাকে চিনিস না, আজকে যেহেতু নির্বাচন করতে আইছি, করছি, সকলে মিলেই করছি, জনগণ যাকে চায়- সেই নির্বাচিত হবে। বাঁধা সৃষ্টি করে, ভয় দিয়ে, আরে কারে ভয় দিচ্ছিস- দুটো গুলি ফুটলি তো তুই পলাবি।’

খুলনার রির্টানিং অফিসার ও খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। ওই ভিডিও ফুটেজটি নির্বাচন কমিশন কর্তৃক গঠিত ইলেক্ট্ররাল কমিটিতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পাঠানো হয়েছে।

তবে এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী শেখ আকরাম হোসেন বলেন, ‘আমি বলেছি ৭১ সালের একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে রনাঙ্গনে আমি যুদ্ধ করেছি। যুদ্ধক্ষেত্রে হাজার হাজার অস্ত্র গোলাবারুদ নিয়ে জীবনকে বাজি রেখে, এই যুদ্ধ পরিচালনা করেছি। এটাও বলেছি, আপনাদের মধ্যে অনেকেই আছে, যারা ৭১ এর যুদ্ধক্ষেত্রের দাবি করে, তারা সেদিন কোথায় ছিলেন। যদি দুটি গুলি ফুটতো, তাহলে আপনাদের কাউকে খুঁজে পাওয়া যেত না। আমার ওই কথাকে বিকৃত করে নানাভাবে অপপ্রচার চালানো হচ্ছে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, আকরাম হোসেন ফুলতলা উপজেলার চেয়ারম্যান ছিলেন। তিনি উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে দ্বাদশ জাতীয় নির্বাচনে খুলনা-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। ঋণখেলাপির দায়ে রিটার্নিং অফিসার তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছিলেন। তবে নির্বাচন কমিশন ও উচ্চ আদালতও তার মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বহাল রাখেন। পরে চেম্বার জজ তাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দিয়েছেন।

সারাবাংলা/ইআ

টপ নিউজ স্বতন্ত্র প্রার্থী হুমকি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর