Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রলি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জানুয়ারি ২০২৪ ১৫:৪৭

রংপুর: জেলার তারাগঞ্জ উপজেলায় ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালকসহ দুইজন নিজত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ১০টার দিকে তারাগঞ্জের বুড়িরহাট বাজারের চৌপথি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— মোটরসাইকেল আরোহী উপজেলার কুর্শা ইউনিয়নের পলাশবাড়ী কারেঙ্গারতল খিয়ারচড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র রায় (১৮) এবং নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর গ্রামের অনিল চন্দ্র রায়ের ছেলে বিজয় চন্দ্র রায় (২০)।

পুলিশ জানায়, বুড়িরহাট বাজার থেকে ছেড়ে আসা একটি ফাঁকা ট্রলি ওই এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুইজনসহ চারজন গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। উন্নত চিকিৎসার জন্য দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তারাগঞ্জ থানার ওসি সিদ্দিকুল ইসলাম বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্মরত চিকিৎসক মোটরসাইকেলের চালক ও আরোহীকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত ট্রলি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সারাবাংলা/আরএইচএস/এনএস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর